সোমবার | ১৭ ডিসেম্বর, ২০১৮

পুলিশের বিশেষ অভিযানে জেলা পরিষদের সদস্যের চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার

প্রকাশঃ ১৭ জুলাই, ২০১৮ ০৯:১১:০৪ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:২৭:২০  |  ৩৫৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পুলিশের বিশেষ অভিযানে চুরি হওয়া দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার উদ্ধার হওয়া এই দুটি মোবাইল ফোনের মালিক পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশের হাতে তুলে দেন। এসময় পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো:গোলাম ছরোয়ার,সদর থানার উপ-পরিদর্শক মো:আলতাফসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ জানান, ২০১৭সালের ২৩ নভেম্বর বান্দরবান রাজার মাঠে শ্রমিক লীগের এক অনুষ্টানে যোগ দিতে গিয়ে আমার দুটি দামি স্যামস্যাং মোবাইল ফোন হারিয়ে যায় । পরে অনেক খোঁজাখুজি করে না পেয়ে আমি বান্দরবান সদর থানায় একটি সাধারণ ডাইরি লিপিবদ্ধ করি,আর এরপর পরই বান্দরবান পুলিশের দক্ষ আইসিটি কর্মকর্তাদের সহায়তায় মোবাইল ফোন দুটি নারায়নগঞ্জ থেকে উদ্বার করা হয় । আমি আমার মোবাইল ফোন ফেরত পেয়ে খুশি এবং বান্দরবান পুলিশকে ধন্যবাদ জানাই।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, আমরা পুলিশ বিভাগ সর্বদা জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি । সমাজে জঙ্গীবাদ ,সন্ত্রাস ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের পুলিশের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশের দুইটি মোবাইল ফোন আমরা উদ্বার করে তার হাতে তুলে দিতে পারায় আমরা ও সবাই আনন্দিত।  

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions