বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

লংগদুতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

প্রকাশঃ ০৮ মার্চ, ২০২১ ১২:৩৭:৫৪ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:০০:১৩  |  ৬৫৮
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। “করোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস-২০২১ উদযাপন উপলক্ষে লংগদু উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

লংগদু মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক আঁখি চাকমার পরিচালনায় উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলার পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান। এছাড়াও নারীর ক্ষমতায়ন প্রকল্পের উপজেলা ফ্যাসিলিটেটর শুকতারা বেগম প্রমুখ। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যুবায়ের হোসেন ও উপজেলা প্রাথমিক সহকার শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, নারীর ক্ষমতায়ন পাকাপুক্ত করতে হলে নারীকে অবশ্যই শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। নারীদেরকে অবহেলা নয়। নারীরা আমাদের সম্পদ। তাদের উপযুক্ত করে গড়ে তুলতে পারলে দেশ ও জাতি সমাজে উন্নয়ন ঘটবে। তাই নারীকে নারী নয় মানুষ হিসেবে দেখতে হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions