সোমবার | ১২ এপ্রিল, ২০২১

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে সেনাবাহিনী

প্রকাশঃ ০৭ মার্চ, ২০২১ ০৫:০৩:১০ | আপডেটঃ ১১ এপ্রিল, ২০২১ ০১:৩১:৩৯  |  ১৮০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌর এলাকার কাঁঠালতলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষথেকে নিজেদের রবাদ্দকৃত রেশন বাঁচিয়ে ত্রাণ সহায়তা (খাদ্য সামগ্রী) প্রদান করা হয়েছে।

আজ রোববার (৭ মার্চ) সকাল ১১টায় রাঙামাটি সদর জোনের উদ্যোগে এ ত্রাণ সহায়তা প্রদান করেন।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে রাঙামাটি সদর জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আব্দুর রাজ্জাক উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ হাতে ত্রাণ সহায়তা (খাদ্য সামগ্রী) তুলে দেন। এসময় রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় মেজর আব্দুর রাজ্জাক বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটির বিভিন্ন গবীর ও দুস্থ পরিবার সমূহের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি সদর জোন নিজেদেও রেশেন বাচিয়ে আর্তমানবতার সেবায় দু:স্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। বাংলাদেশ সেনাবাহিনী দেশের যেকোন দূর্যাগপূর্ণ মুহুর্তে সাধারণ জনগণের পাশে থাকে। এরই ধারাবাহিকতায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণের মাধ্যমে সাধ্য অনুযায়ী সাহায্যেও হাত প্রসারিত কওে দিয়েছে রাঙামাটি সদর জোন। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী যে কোন ক্রান্তিলগ্নে জনসাধারণের পাশে এসে দাড়ানোর এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

এর আগে শনিবার রাতে ৩০৫ পদাতিক বিগ্রেড রাঙামাটি সেনা রিজিয়ন সদর দপ্তরের পক্ষথেকে ক্ষতিগ্রস্থদের নগদ ৫ হাজার টাকা করে অর্থ প্রদান করা হয়।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুর ১.৪০মিনিটে শহরের কাঠালতলী এলাকায় অগ্নিকা-ের ঘটনায় ঘটে। সেনাবাহিনী, বিজিবি, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্বেচ্ছাসেবী সংগঠনের দীর্ঘ ১ ঘন্টার চেষ্টায় আগুনে নিয়ন্ত্রণে আসে। এসময় ১৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions