সোমবার | ১২ এপ্রিল, ২০২১

বান্দরবান সরকারী মহিলা কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উদ্বোধন

প্রকাশঃ ০৭ মার্চ, ২০২১ ০৩:২১:২৫ | আপডেটঃ ১০ এপ্রিল, ২০২১ ১০:২৭:০৭  |  ২৯৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঐতিহাসিক ৭মার্চ উদযাপনের অংশ হিসেবে বান্দরবান সরকারী মহিলা কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালের উদ্বোধন করা হয়েছে।

৭ মার্চ (রবিবার) সকালে বান্দরবান সরকারী মহিলা কলেজ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার,নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রতন কুমার অধিকারী,বান্দরবান সরকারী মহিলা কলেজ এর অধ্যক্ষ প্রফেসর প্রদীপ বড়–য়াসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা,সরকারী মহিলা কলেজ এর শিক্ষক-শিক্ষীকা এবং শিক্ষার্থীরা।

এসময় ম্যুরালের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রচুর গুন ছিল আর তার অসাধারণ দক্ষতার কারণে বাঙ্গালী জাতি তাদের স্বাধীনতা লাভ করেছে। এসময় মন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি রক্ষার্থে এবং ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে আগামীতেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান এবং গুরত্বপূর্ণ পয়েন্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল নির্মাণ করা হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions