সোমবার | ১২ এপ্রিল, ২০২১

লংগদুতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

প্রকাশঃ ০৭ মার্চ, ২০২১ ০৩:২০:০৭ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২১ ০৩:০৯:৪৭  |  ১১৪
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, ডকুমেন্টারি প্রদর্শনী, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকাল ১০টায়  যথাযথ মর্যাদায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উক্ত আলোচনা সভা, ডকুমেন্টারি প্রদর্শনী, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন লংগদু।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি ছিলেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী (ঝান্টু), লংগদু সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, বীর মুক্তিযুদ্ধাগণ ও মাধ্যমিক শিক্ষা অফিসার।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ, বিভিন্ন সংবাদকর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

এ সময় ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের গুরুত্ব ও তাৎপর্য তরুণ প্রজন্মের কাছে তুলে ধরার জন্য স্ব স্ব অবস্থান থেকে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions