বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা

প্রকাশঃ ০২ মার্চ, ২০২১ ০৯:১০:৪৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০১:৪০:০৫  |  ১৩০৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(টিএসসি) শিক্ষক সোহেল রানার বিরুদ্ধে দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি সদর থানায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন। খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহম্মদ রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে টেকনিক্যাল স্কুল এ- কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের আয়োজিত মানববন্ধন থেকে, অবিলম্বে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ ও আইনী প্রক্রিয়া শুরু করে শিক্ষা প্রতিষ্ঠানকে কলঙ্কমুক্ত করার দাবি জানানো হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি মুহম্মদ রশীদ মামলা গ্রহণের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া অনুসরণ করে এ ঘটনার তদন্ত শুরু হবে।  

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারী দুপুরে ওই ছাত্রীকে অভিযুক্ত শিক্ষক সোহেল রানা অফিস কক্ষে ডেকে নিয়ে যৌন নীপিড়ন ও ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ২৮ ফেব্রুয়ারী লিখিত অভিযোগ করার পর কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে গত ১ মার্চ তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions