শুক্রবার | ০৫ মার্চ, ২০২১

রাঙামাটি রিজিয়ন কমান্ডারের সাথে নবগঠিত রাঙামাটি প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশঃ ০৭ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:৫৩:৩২ | আপডেটঃ ০৫ মার্চ, ২০২১ ০৮:১৬:২৬  |  ৩৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইফতেকুর রহমানের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেছেন রাঙামাটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। রোববার দুপুরে রাঙামাটি সেনা রিজিয়ন মাঠে করোনা টিকা প্রদান অনুষ্ঠান শেষে রিজিয়ন কমান্ডারের সাথে এ সাক্ষাৎ করেন। এ সময় রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমাসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ রিজিয়ন কমান্ডারকে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সুশীল প্রসাদ চাকমা রিজিয়ন কমান্ডারকে রাঙামাটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে পরিচয় করিয়ে দিয়ে বলেন, বর্তমান সরকার সাংবাদিকদের পেশাগত মান বৃদ্ধির পাশাপাশি সাংবাদিকদের জীবন মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।  তারই অংশ হিসেবে সরকার সাংবাদিকদের প্রানোদনা দিয়ে যাচ্ছেন। করোনা মহামারীর সময়ে তা লক্ষ্য করা গেছে। কিন্তু রাঙামাটিতে কতিপয় ব্যাক্তি মিলে প্রেসক্লাব ভবনটি দখলে রেখে সাংবাদিকদের বিভিন্ন সুযোগ সুবিধা এককভাবে ভোগ করে যাচ্ছেন। এতে করে প্রকৃত সাংবাদিকরা সরকারী বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন।

জবাবে, রিজিয়ন কমান্ডার বলেন, আপনাদের এই বিষয়টা যাতে সুরাহা হয়, এ ব্যাপারে কনসার্ণ অথরিটি যারা আছেন তাদেরকেও আমরা পরামর্শ দেবো, অনুরোধ করবো যাতে একটা সুন্দর পরিবেশ বজায় থাকে এবং আপনারাও ফলপ্রসুভাবে কাজ করতে পারেন।

এসময় রিজিয়ন কমান্ডার রাঙামাটি প্রেসক্লাবকে সহযোগীতা করার প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমরা অপারেশন উত্তরণে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে কাজ করি। এখানকার শান্তিশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা করা। আমরা অবশ্যই সকলকেই সহায়তা করবো।
 
রিজিয়ন কমান্ডার আরও বলেন, মিডিয়া পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী। আপনারাই জনগণের আশা আকাংখার প্রতিফলন দেবেন। বিভ্রান্তি দূর করবেন। আপনারা সকলেই ওয়ান্ডারফুল পারফরমেন্স করছেন। আপনারা যারা মিডিয়ার সাথে জড়িত আছেন তারা যাতে আরও ভালোভাবে কাজ করতে পারবেন মানুষের জন্য। মানুষের উন্নতির জন্য, দেশের উন্নতির জন্য। আমাদের তরফ থেকে সহযোগিতা করা হবে।

সাংবাদিকরা দেশের বিবেক। তারা দেশের জন্য কাজ করে যাচ্ছেন। তাদের কল্যাণে দেশের উন্নয়নের চিত্র ফুটে উঠছে। পার্বত্য চট্টগ্রামের অপারেশন উত্তরণের চলমান উন্নয়ন কার্যক্রম গণমাধ্যমে তুলে ধরার আহবান জানান রিজিয়ন কমান্ডার।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions