বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবানে নবাগত ব্রিগেড কমান্ডারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

শান্তিচুক্তি বিরোধী কাউকে ছাড় দেয়া হবে না : ব্রিগেডিয়ার মো:জিয়াউল হক

প্রকাশঃ ২৫ জানুয়ারী, ২০২১ ০৬:৫৭:৫২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৫:২১:২১  |  ৩৩৯৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য শান্তিচুক্তি বিরোধী কোন অপশক্তিকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন ৬৯ পদাতিক ব্রিগেডের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি)।

২৫ জানুয়ারী (সোমবার) সকালে বান্দরবানের ৬৯পদাতিক ব্রিগেড এর সভাকক্ষে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে নবাগত কমান্ডার এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,পার্বত্য এলাকার শান্তি শৃংখলা ভঙ্গের জন্য অনেকে অপপ্রচার চালায়,এসব গুজবে কান দিবেন না। নবাগত কমান্ডার এসময় সাংবাদিকদের ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম এ বিভিন্ন ক্ষেত্রে অনেক সময় যেসব অপপ্রচার প্রচারিত হয় সেসব গুজবে কান না দিয়ে সঠিক ও তথ্যবহুল সংবাদ প্রচার করে পার্বত্য এলাকার শান্তি শৃংখলা রক্ষায় সেনাবাহিনীর পাশে থাকার আহবান জানান। এসময় নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো:জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি) অতীতের মত আগামী দিনে ও পার্বত্য এলাকার শিক্ষা ,স্বাস্থ্য ও উন্নয়নে সেনাবাহিনীর কর্মকান্ডগুলো অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো:জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি) বলেন,বান্দরবানের নীলগীরি ও জীবননগর এলাকা ঘিরে সিকদার গ্রুপ একটি পর্যটন প্রকল্পের কাজ শুরু করেছে, যার ফলে এলাকার আর্থসামাজিক উন্নয়ন হবে । কিন্তু একটি মহল এই উন্নয়ন কাজে বিরোধী হিসেবে কাজ করছে এবং বিভিন্নভাবে সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এসময় নবাগত কমান্ডার সকলকে গুজবে কান না দিয়ে এলাকার আর্থ সামাজিক উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।

এসময় বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান প্রেসক্লাবের সাধারন সম্পাদক মিনারুল হক বলেন,বান্দরবানের উন্নয়নে সাংবাদিকরা যথেষ্ট আন্তরিক। বান্দরবানের বিভিন্ন উন্নয়ন সংবাদ ও যেকোন সমস্যা এবং সম্ভাবনার তথ্য জেলা ও উপজেলার সংবাদকর্মীরা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ আকারে প্রকাশ করে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে সংবাদকর্মীরা এবং আগামীতে ও করে যাবে।

মতবিনিময়কালে ৬৯পদাতিক ব্রিগেড এর জিএসও-২ মেজর মোয়াজ্জেম হোসেন,ব্রিগেড মেজর মো:খায়রুল হাসান (পিএসসি),বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারন সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions