শনিবার | ১৬ জানুয়ারী, ২০২১
রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির কতুকছড়িতে বেইলী ব্রীজ ভেঙ্গে ট্রাক নদীতে চালকসহ নিহত-৩

প্রকাশঃ ১২ জানুয়ারী, ২০২১ ১১:১৯:৫১ | আপডেটঃ ১৬ জানুয়ারী, ২০২১ ০৮:১৭:৪৬  |  ৪২৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বেইলী ব্রীজ ভেঙ্গে গিয়ে ট্রাক নদীতে পরে চালকসহ নিহত তিনজন হয়েছে। মঙ্গলবার(১২জানুয়ারি) সকাল ৭টায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী,পুলিশ ও ফায়ার সার্ভিস দল জানান,চট্টগ্রাম থেকে কংক্রীট নিয়ে ছেড়ে আসা ট্রাকটি খাগড়াছড়ির মাহালছড়ি যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছে। কংক্রীট ভর্তি ট্রাকটি সদর উপজেলার কুতুকছড়ি বাজার সংলগ্ন বেইলী ব্রীজ এ উঠতেই বেইলী ব্রীজটি ভেঙ্গে ট্রাকটি নদীতে পড়ে গেলে ঘটনাস্থলেই চালক আরাফাত(৪৫)সহ তিনজন নিহত হয়েছে। এতে করে রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগযোগ বন্ধ রয়েছে।

এদিকে বেইলী ব্রীজ ভেঙ্গে যাওয়ার পর সেনাবাহিনী, পুলিশ ও রাঙামাটি ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় নদী থেকে ৩জনের লাশ উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ ওসি কবির হোসেন জানান, সকাল ৭টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চট্টমেট্টে-শ,১১-৩৪ ৩৮নাম্বারের ট্রাকটি মহালছড়ি কংক্রীট ভর্তি যাওয়ার পথে কুতুকছড়ি বেইলী ব্রীজ ভেঙ্গে ঘটনাস্থলেই চালকসহ তিন জন নিহত হয়।

রাঙামাটি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বেল্লাল হোসেন জানান, পাথর বোঝাই একটি ট্রাক ব্রীজ ধসে নীচে পড়ে যাওয়ার খবর শুনে আমরা ঘটনাস্থলে এসে দুই জনের লাশ উদ্ধার করি। আমাদের আসার আগেই স্থানীয় লোকজন একজনের লাশ উদ্ধার করে। মোট তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙামাটি  জেলা প্রশাসক একে  এম  মামুনুর  রশিদ,  সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী  শাহে আরিফিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপশ রঞ্জন ঘোষ।

বেইলী ব্রীজ ভেঙে  যাওয়ার ফলে বর্তমানে রাঙামাটি খাগড়াছড়ি  সড়ক যোগাযোগ  বন্ধ হয়ে রয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions