শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে সার্কেল পুলিশের ব্যারাকে আগুন, ২টি ঘর পুড়ে ছাই

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০২১ ১২:১৯:৫৯ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:০৬:৪৮  |  ৭০৮
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে সার্কেল পুলিশের ব্যারাকে অগ্নিকান্ডে ২টি ঘর ভষ্মিভূত হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) রাত ৮ টায় বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ব্যারাকে থাকা গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হওয়ায় আগুনের লেলিহানশিখা বাড়তে থাকে। আধা ঘন্টা চেষ্টা চালিয়ে যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনে 'কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স' ও 'বাংলাদেশ নৌ বাহিনীর কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির ফায়ার সার্ভিস ইউনিট'।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউসার এবং কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুল আনসারি।

কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুল আনসারি বলেন, 'আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। আগুনে পুলিশের দু'টি কোয়াটার পুড়েছে।'

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউসার বলেন, 'আমার পরিবার বর্তমানে সার্কেল কোয়াটারে রয়েছে। তবে মানুষের কোন ক্ষতি হয়নি। কোয়াটারে গ্যাস সিলিন্ডর থাকায় তা বিষ্ফোরিত হয়ে আগুন বৃদ্ধি পায়। আগুনে দু'টি ঘর ভষ্মিভূত হয়েছে।'

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions