মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

পার্বত্য জেলাগুলো উন্নয়নে এগিয়ে যাচ্ছে : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ০৮ জানুয়ারী, ২০২১ ০৪:৩৬:৪০ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০২:১৪:৪৫  |  ৮৬৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য জেলা, আরো উন্নয়ন কাজ পাহাড়ে অব্যাহত থাকবে আর এর ফলে পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ ব্যাপক উন্নয়ন সাধিত হবে বলে মন্তব্য করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (৮ জানুয়ারী) বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত উদ্বোধনী সভায়  পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি  এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় যেসকল উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে তা দ্রুত বাস্তবায়ন করা হবে এবং এই উন্নয়ন প্রকল্পের সুবিধা ভোগ করবে পার্বত্যবাসী।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট  রতন কুমার   অধিকারী ,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো.আব্দুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাতসহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও রাজবিলা ইউনিয়ের বাসিন্দারা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে  ৩ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে  ২টি প্রকল্পের  ভিত্তি ও ৯টি প্রকল্পের উদ্বোধন করেন  পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions