রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮
রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আর্দশে নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে : আকবর হোসেন চৌধুরী

প্রকাশঃ ০৮ জুলাই, ২০১৮ ১০:৪৮:৪৭ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৮ ০৭:৪৪:৪৮  |  ২৭৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে রাঙামাটি চিংহ্লামং মারি ষ্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ২০১৮ রোববার (৮ জুলাই) বিকেলে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের পৌর এলাকার ৩০টি স্কুল পর্যায়ে খেলার শুভ উদ্বোধন করা হয়েছে।
গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।
রাঙামাটি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাঙামাটি পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা তাপসি চাকমা, আসামবস্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দে প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বর্নটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই একদিন খেলাধুলার মাধ্যমে শিক্ষা গ্রহণ করে দেশ পরিচালনা করবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শিশুদের খেলাধুলায় অনুপ্রেরণা যোগাবে এবং এই গোল্ডকাপ টুর্ণামেন্ট থেকে একদিন বড়ো খেলোয়াড় গড়ে উঠবে।

তিনি আরো বলেন, আমাদের কোমলমতি শিশু শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জিবনী সম্পর্কে সঠিক ভাবে জানানোর জন্যই মূলত ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও ব্যাপক আয়োজনে মধ্যদিয়ে সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা করা হবে।
উদ্বোধনী খেলায় বালক দলের নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বালিকা দলে কাটাছড়ি বনাম রাজা ননিলাক্ষ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করে।
খেলায় বালক দলের নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৭-১ গোলে পরাজিত করে। অন্যদিকে বালিকা দল কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় রাজা ননিলাক্ষ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে উদ্বোধনী খেলার বিজয়ী হয়।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions