সোমবার | ১৭ ডিসেম্বর, ২০১৮

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশঃ ০৫ জুলাই, ২০১৮ ০৮:২৫:০৬ | আপডেটঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৫:৩৭:১২  |  ৩০২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কেক টাকা আলোচনা সভাসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে খাগড়াছড়িতে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা জিয়া আহমেদ সুমন । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এনটিভির খাগড়াছড়ি প্রতিনিধি আবু তাহের মুহাম্মদ। খাগড়াছড়ির প্রবীন সাংবাদিক ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক  বাবু তরুন কুমার ভট্টাচার্য্যের সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুই প্রু চৌধুরী অপু , জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু,  খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া জেলা জাতীয়পাটির সাবেক সভাপতি মো: শাহাজ উদ্দিন, খাগড়াছড়ি চেম্বারের নির্বাহী সদস্য সুদর্শন দত্ত, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: আজিম উল হক , রামগড় উপজেলা আওয়ামী লীগ নেতা বিশ্ব ত্রিপুরা ও খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটু শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।
প্রধান অতিথি অতিরিক্ত জেলা জিয়া আহমেদ সুমন বলেন,বস্তুনিষ্ঠ সংবাদ,মানসন্মত অনুষ্ঠান পরিবেশন করে এনটিভি এতগুলো চ্যানেলের মধ্যেও তার স্বতন্ত্র অবস্থান তৈরী করে নিয়েছে। দুই দুইবার আগ্নিকান্ডে পুড়ে প্রতিষ্ঠানটি ক্ষতিগ্রস্থ হওয়ার পরও দক্ষ ব্যবস্থাপনায় পুনরায় ঘুরে দাঁড়িয়েছে, তারা এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুই প্রু চৌধুরী অপু এনটিভির কর্মকান্ডের প্রশংসা করে বলেন, বর্তমান সরকার মানুষ তথ্য জানার অধিকার নিশ্চিত করেছে। ৪০টির বেশী চ্যানেল সম্প্রচারের অনুমতি দিয়ে বহুমানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।
জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু বলেন,এনটিভি বহুমত পথের সমন্বয়ক, আজকের অনুষ্ঠানেই তার প্রমান। সব দলের অংশগ্রহনে  জন্মদিনের অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে তিনি এনটিভির উত্তর সমৃদ্ধি কামনা করেন।
পরে অতিথিরা  প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions