বুধবার | ২৭ জানুয়ারী, ২০২১

মাস্ক পড়তে বাধ্য করতে জেলা প্রশাসনের অভিযান, রাঙামাটিতে মোট আক্রান্ত ১০০৮জন

প্রকাশঃ ২২ নভেম্বর, ২০২০ ০৮:০৬:৩৮ | আপডেটঃ ২৫ জানুয়ারী, ২০২১ ০৯:২৬:২০  |  ৩৮২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হাট বাজার অফিস আদালত সর্বত্র মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। আজ রোববার সকালে রাঙামাটি শহরের রিজার্ভবাজার ও বনরুপা এলাকায় মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি না মানায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মশিউর রহমানের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় মাস্ক না পড়ায় ৫জনকে ১হাজার ৫শ টাকা জরিমানা ও ৩০ জনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, সরকারের বেঁধে দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করা এবং উধবুদ্ধ করতে প্রশাসনের এধরণের তৎপরতা অব্যাহত থাকবে। 

এদিকে রাঙামাটিতে কয়েকদিনের ব্যবধানে বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এরমধ্যে গতকাল ২১ নভেম্বর ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়, এরমধ্যে ৭জন পজেটিভ, আজ ২২ নভেম্বর ১৯জনের নমুনা পরীক্ষা হয় এরমধ্যে ২জনের পজেটিভ আসে। এদের ১জন সদর, অপরজন কাপ্তাইয়ের বাসিন্দা। রাঙামাটিতে নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৪৮৭৯ জনের, এরমধ্যে পজেটিভ এসেছে ১০০৮ জনের, সুস্থ্য হয়েছে ৯২২জন। রাঙামাটিতে মোট মৃত্যুবরণ করেছে ১৪জন।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল জানান, আবারও রাঙামাটিতে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। সবাই যদি মাস্ক পরিধান করি তাহলে এই মহামারি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হবে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions