শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

প্যারালাইজড রোগীর চিকিৎসায় অনুদান দিলো দীঘিনালা জোন

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০২০ ০৬:২৭:৪১ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ১০:২৩:৩৮  |  ৮৯৪
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার দীঘিনালায় একজন হতদরিদ্র ও অসুস্থ মহিলাকে চিকিৎসা সহযোগিতা হিসেবে অনুদান প্রদান করেছে দীঘিনালা সেনা জোন।

বুধবার (১৮ নভেম্বর) প্যারালাইসিস রোগে আক্রান্ত হতদরিদ্র মোছা. রোকেয়া বেগমকে (৩৭) উন্নত চিকিৎসার জন্য দীঘিনালা জোন অধিনায়কের  পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব ৫ হাজার টাকা নগদ অনুদান হিসেবে প্রদান করেন। তিনি অনাথ আশ্রম এলাকার মৃত মৃত শাহ আলমের স্ত্রী। রোকেয়া বেগম শারীরিকভাবে অসুস্থ থাকায় তার পক্ষে তার চাচাতো ভাই আব্দুল মান্নান অনুদানের অর্থ গ্রহন করেছেন।
আব্দুল মান্নান জানান, 'আমার চাচানো বোন রোকেয়া বেগম দীর্ঘদিন প্যারাইলিসের মতো জটিল রোগে ভূগছিলো। দীঘিনালা জোনকে ধন্যবাদ জানাই আমার বোনকে সহযোগিতা করার জন্য।' 

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব বলেন,দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি বাঙ্গালীদের সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানেও সহযোগিতা অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, অসুস্থ রোকেয়া বেগম (৩৭) বিগত ৮ মাস যাবত হাত এবং পা প্যারালাইসিস হয়ে বিছানায় পড়ে ছিলো। বর্তমানে তার চিকিৎসা ব্যবস্থা চালিয়ে যাওয়াার লক্ষ্যে দীঘিনালা জোন থেকে এই অনুদান প্রদান করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions