শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানের

সিডিসি’র উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০২০ ০৫:১৯:২২ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:০৯:০২  |  ৭৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৮নভেম্বর (বুুধবার) সকালে বান্দরবান সদরের উজানীপাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর অফিস প্রাঙ্গণে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রকল্পের নিবন্ধীত ৩ শত ৮জন শিশুদের পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রতি পরিবারকে ১০ কেজি চাউল, ২কেজি মশুর ডাল,১ লিটার সোয়াবিন তেল, ১কেজি লবন, ১ কেজি আটা, ৪টি সাবান,৭ টি মাক্স ও ১টি টুথ পেস্ট প্রদান করা হয়।

এসময় খাদ্য সামগ্রী বিতরণে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি পাকসিম বিং তøুং,প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন),পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সদস্য থিমখুপ বুইতিং, সদস্য ঙুনচোয়ান বম, সদস্য মংহাহাই সিং মার্মা, পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের হিসাব রক্ষক রবার্ট থানলিয়ান বম,সমাজকর্মী লালদতসাং,সমাজকর্মী বীনা সাতেক বমসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর নিবন্ধীত শিশু ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions