শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

মাদক আর নারী শিশু নির্যাতন বন্ধের দাবিতে সাইকেল ক্যাম্পেইন

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০২০ ০৩:৩৫:৫৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৯:২০:৪৮  |  ৭৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দেশকে মাদকমুক্ত রাখা আর সমাজে নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে বান্দরবানে সাইকেল ক্যাম্পেইন শুরু হয়েছে।

সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় পার্বত্য জেলা পরিষদের প্রাঙ্গণে এই সাইকেল ক্যাম্পেইন এর উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শেখ শহিদুল ইসলাম,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,গনসংযোগ কর্মকর্তা জুড়ি মং,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ পার্বত্য জেলা পরিষদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
এসময় বান্দরবান অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাব এর বেশ কিছু সদস্য সাইকেল নিয়ে যাত্রা শুরু করে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার পথে। প্রথমদিনে রোয়াংছড়ি উপজেলা গিয়ে তারা উপজেলা প্রশাসনের সমন্ধয়ে বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের সাথে মতবিনিময় করে এবং সমাজ থেকে মাদক দূর করার আহবান জানানোর পাশাপাশি নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানায়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, এই সাইকেল ক্যাম্পেইন বান্দরবানের সাত উপজেলায় ভ্রমন করবে এবং সাইকেল ক্যাম্পেইন এর মাধ্যমে অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাব সদস্যরা দেশকে মাদকমুক্ত রাখা আর সমাজে নারী ও শিশু নির্যাতন বন্ধের প্রতিবাদ জানাবে। চেয়ারম্যান আরো বলেন,বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সমাজ উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে আর বান্দরবান অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাব এর এই সাইকেল ক্যাম্পেইন এর আয়োজনের মাধ্যমে সাত উপজেলার যুব সমাজ মাদকের ছোবল থেকে অনেকটাই মুক্ত থাকবে বলে আশাবাদ ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions