শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

রাঙামাটি সরকারি কলেজে ওরিন্টেশন ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ০১ জুলাই, ২০১৮ ০৯:২৩:২৯ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:২২:০৪  |  ৭৫৭
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রথমদিনেই নবীন বরণে ফুল উপহার দিয়ে নবাগত ছাত্রছাত্রীদের বরণ করে নিল রাঙামাটি সরকারি কলেজ ও রাঙামাটি কলেজ ছাত্রলীগ।

রাঙামাটি সরকারি কলেজের এইচ,এসসি ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর নবাগত ছাত্রছাত্রীদের অভিভাবক সমাবেশ ওরিয়েন্টেশন ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

আজ সকালে (০১ জুলাই) রোববার কলেজের হল রুমে এ ওরিন্টেশন ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠিত হয়।
 
কয়েক’শ নবাগত ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে কলেজ প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে। অনুষ্ঠানের শুরুতে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন কলেজের অধ্যক্ষ , উপাধ্যক্ষ , শিক্ষক, রেডক্রিসেন্ট ও রোভার স্কাউট দল ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শুরুর আগে কলেজ প্রাঙ্গনে প্রবেশমুখে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানায় রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ শাখা। এসময় কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহম্মুদ বাপ্পা ও সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মঈন উদ্দিন নবাগত ছাত্র-ছাত্রীদের কলেজ ক্যাম্পাসে স্বাগত জানিয়ে বলেন- নতুনদের আগমনে কলেজ ক্যাম্পাস মুখরিত। তিনি নবাগত ছাত্র-ছাত্রীদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে নিজের জীবন গড়ে তোলার আহবান জানান।

তিনি বলেন রাঙামটি সরকারি কলেজ ক্যাম্পাস জঙ্গীবাদ ও সন্ত্রাস মুক্ত। ঐতিহ্যবাহি শিক্ষাপ্রতিষ্টান হিসেবে বর্তমানে এই কলেজে ১৩ টি বিষয়ে অনার্স ও ৫ বিষয়ে মাস্টার্স শ্রেণীতে ছাত্র-ছাত্রীরা অধ্যয়নরত আছে। তাছাড়া আরো কয়েকটি বিষয়ে অনার্স কোর্স চালু প্রক্রিয়াধীন ।

বর্তমানে কলেজের ৪ তলা বিশিষ্ট রিসোর্স ভবনের নির্মানকাজ প্রক্রিয়াধীন । কলেজের পুরো ক্যাম্পাস সিসি ক্যামেরা ধারা নিয়ন্ত্রিত এবং ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে পুরো ক্যাম্পাস ওয়াইফাই সংযোজন করা হয়েছে। সর্বোপরি রাঙামাটি সরকারি কলেজ শিক্ষার জন্য একটি উপযুক্ত শিক্ষাপ্রতিষ্টান।

অনুষ্ঠানে রাঙামাটি সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল বিধান চন্দ্র বড়ুয়াসহ অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও নবীন ছাত্র-ছাত্রীসহ অভিবাবকগণ উপস্থিত ছিলেন।


শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions