বৃহস্পতিবার | ২৯ অক্টোবর, ২০২০

বান্দরবান জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে স্থাপিত হলো এলইডি স্ক্রিন

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০২০ ১০:২৩:৪১ | আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২০ ০৯:৪২:৩১  |  ১৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা সদরের বাসিন্দাদের তথ্যপ্রযুক্তির বিভিন্ন সংবাদ জানানোর পাশাপাশি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রকাশের লক্ষ্যে বান্দরবান জেলা সদরের আওয়ামীলীগ কার্যালয়ের সামনে স্থাপন করা হয়েছে এক এলইডি স্ক্রিনের।

১৭ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই এলইডি স্ক্রিন এর উদ্বোধন করেন। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,এই এলইডি স্ক্রিন স্থাপনের ফলে পর্যটন জেলা বান্দরবান আরো একধাপ এগিয়ে গেল। এই স্ক্রিনের মাধ্যমে এখন থেকে আওয়ামীলীগ কার্যালয়ের সামনের সড়কে চলাচলরত জনসাধারণ দেশের বিভিন্ন তথ্য উপাত্ত  জানতে পারবে আর এই তথ্য তাদের জীবনে অনেক কাজে আসবে।

এলইডি স্ক্রিন এর উদ্বোধন শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা যুবলীগের আহবায়ক কেলু মং মার্মা,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পাইহ্লা অং মারমা, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ,সৌরভ দাশ শেখর,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু ,সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্যমন্ত্রীর সহকারী একান্ত সচিব মো.সাদেক হোসেন চৌধুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions