মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে সুপার বাইক অটোরিক্সার পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড গ্ল্যাবস বিতরণ

প্রকাশঃ ২১ সেপ্টেম্বর, ২০২০ ১১:২৫:৩৩ | আপডেটঃ ১৮ মার্চ, ২০২৪ ১০:৪৩:১১  |  ৮৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সুপার বাইক অটোরিক্সা মালিক সমবায় সমিতি লিঃ এর পক্ষ থেকে চালক ও পথচারিদের মাঝে মাস্ক ও  হ্যান্ড গ্ল্যাবস বিতরণ করা হয়েছে।

২১ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে বান্দরবানের ট্রাফিক মোড় এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুপার বাইক অটোরিক্সার চালক ও পথচারিদের মাঝে মাস্ক ও গ্ল্যাবস বিতরণ করেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র দিলীপ কুমার বড়–য়া,মহিলা কাউন্সিলর সালেহা বেগম,রাহিমা বেগম,উজলা তংচঙ্গ্যা,জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মারমা,সুপার বাইক অটোরিক্সা মালিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আজম ,সাধারণ সম্পাদক মোঃ নুর হোসেন, কোষাধক্ষ মোঃ জাহিদুল ইসলাম,সুপার বাইক অটোরিক্সা চালক সমিতির সভাপতি মোঃ হেলাল, সাধারণ সম্পাদক মোঃ আরিফ সহ প্রমুখ।

এসময় ট্রাফিক মোড় এলাকায় চলাচলরত বিভিন্ন অটোরিক্সার চালক,মালিক ও জনসাধরণকে মাস্ক বিতরণ করে বান্দরবান সুপার বাইক অটোরিক্সা মালিক সমবায় সমিতি লিঃ এর সদস্যরা।

বান্দরবান সুপার বাইক অটোরিক্সা মালিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আজম জানান, বান্দরবান সুপার বাইক অটোরিক্সা মালিক সমবায় সমিতি লিঃ এর পক্ষ থেকে বান্দরবান সদর উপজেলার বিভিন্ন এলাকায় ১ হাজারটি মাস্ক ও ৫শ জোড়া হ্যান্ড গ্ল্যাবস বিতরণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions