বৃহস্পতিবার | ২৯ অক্টোবর, ২০২০
বান্দরবানে নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধীদের এককালীন অনুদান বিতরণ

প্রতিবন্ধীদের প্রতি যত্নশীল হতে হবে : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৩১:৩০ | আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২০ ১০:৫১:১০  |  ১৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী (ঘউউ) ব্যক্তিদের এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় বান্দরবান জেলা সমাজ সেবা কার্যালয়ের সহযোগিতায় পার্বত্যমন্ত্রীর বাসভবনে এই চেক বিতরণের আয়োজন করা হয়।

এসময় চেক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্বত্য   চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোওয়ার, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয়  তংঞ্চগ্যা, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক মিল্টনমুহুরী'সহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও প্রতিবন্ধী নারী পুরুষরা।

অনুদান  প্রদান অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আমাদের সকলকেই আল্লাহপাক সৃষ্টি করেছে, এর মধ্যে একেক জনকে একেকভাবে সৃস্টি করেছেন। এর মধ্যে অনেকে সুস্থ ও অনেকে প্রতিবন্ধী হয়। তিনি আরো বলেন, প্রতিবন্ধী বা স্বাভাবিক যাই হোক না কেন, তাদের সকলের প্রতি যত্মশীল হতে হবে। প্রতিবন্ধীরাও বর্তমানে সাধারণ ছেলে মেয়েদের মত লেখাপড়া ও সকল কাজে এগিয়ে যাচ্ছে। মন্ত্রী এসময়  সকল সুস্থ শিশুদেরমত প্রতিবন্ধী শিশুদের প্রতিও বিশেষ নজর রাখার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান জেলার মোট ২০জন প্রতিবন্ধীদের প্রত্যেককে ১০ হাজার টাকার চেক প্রদান করেন ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions