রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮
বান্দরবানে

সাংবাদিকদের তিনদিনব্যাপী কর্মশালার সমাপ্তি

প্রকাশঃ ২৫ জুন, ২০১৮ ০৬:০৪:৫০ | আপডেটঃ ১৯ অগাস্ট, ২০১৮ ০৪:২৪:১৪  |  ১১২
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং এর জন্য ইলেকট্রনিক্স মিডিয়ার জেলা প্রতিনিধিদের বিশেষ ধরনের ফিচার তৈরির প্রশিক্ষণ কর্মশালা'র সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে বান্দরবান সার্কিট হাউজে তথ্য মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট আয়োজিত এ কর্মশালার সমাপন ও সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ রফিকুজ্জামান। অনুষ্ঠানে বান্দরবানের জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের সভাপতিত্বে এসময় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম,প্রেস ক্লাবের সভাপতি মো:আমিনুল ইসলাম বাচ্চু,সেক্রেটারী ফরিদুল আলম সুমন,বান্দরবান জেলার তথ্য কর্মকর্তা মো:শরিফুল ইসলামসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক মোঃ রফিকুজ্জামান             বলেন, এ কর্মশালার  মাধ্যমে বান্দরবানের ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা আগের চেয়ে আরো বেশি এবং ভালমানের ফিচার তৈরি করতে পারবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন বলেন,পার্বত্য জেলা বান্দরবানের সংবাদকর্মীরা অন্যান্য জেলার চাইতে বেশ ভালো। বান্দরবানের সংবাদকর্মীরা প্রশাসনের সঙ্গে অংশ নিয়ে সরকার ও প্রশাসনের উন্নয়নমুলক সংবাদ প্রচার করে থাকে, আর এর ফলে পার্বত্য এলাকার উন্নয়নে এই সংবাদকর্মীদের গুরুত্ব কোন অংশে কম নয়। এসময় জেলা প্রশাসক আগামী দিনগুলোতে সরকারের বিভিন্ন উন্নয়নমুলক সংবাদ প্রচার ও পর্যটন বিকাশে সংবাদকর্মীদের বেশি বেশি প্রতিবেদন প্রকাশের আহবান জানান।

অনুষ্ঠানে শেষ পর্যায়ে প্রশিক্ষণে অংশ নেয়া প্রতিজন সংবাদকর্মীদের সনদপত্র বিতরণ করা হয় এবং ফিচার তৈরি করে প্রথম স্থান লাভ করায় গ্রুপ এক এর দলনেতা কৌশিক দাশ ও অন্যান্য সদস্য বাটিং মার্মা,রাহুল বড়–য়া ছোটন,সাথোয়াই অং মার্মা,রিমন পালিত,জসাই মার্মাও রুমা বিশ্বাসকে তথ্য মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হয় ।

তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় জেলা ও উপজেলার ২৫জন সংবাদকর্মী অংশ নেয় ।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions