শনিবার | ১৫ ডিসেম্বর, ২০১৮
বান্দরবানে

ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৩ জুন, ২০১৮ ০১:৩৩:৫৫ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৪৭:০৭  |  ৩১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ' মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং -এর জন্য ইলেকট্রনিক্স মিডিয়ার জেলা প্রতিনিধিদের বিশেষ ধরনের ফিচার তৈরির প্রশিক্ষণ কর্মশালা'র উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার সকালে বান্দরবান প্রেস ক্লাবে তথ্য মন্ত্রণালয়ে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট আয়োজিত এ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ রফিকুজ্জামান। এসময় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উপ পরিচালক মোঃ নজরুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সেক্রেটারী ফরিদুল আলম সুমন, এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হকসহ বান্দরবানে  কর্মরত ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী যে বিশেষ কাজ করছে তার মধ্যে বেঁছে বেঁছে কিছু কাজ এ ব্রাইন্ডিং এর মধ্যে আনা হচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ১০বিশেষ উদ্যোগ যদি ঠিকমত পরিচালনা করা যায়, তাহলে আমাদের দেশে আর কোন গরীব থাকবে না। তিনি মিশরের কথা উল্লেখ করে বলেন, আগে সেখানে গরু চুরি হত। পরে সেখানে গরু চুরি রোধে গরুর পিঠে সিল মেরে দিত। এরপর সেখানে কোন গরু চুরি হলে সিল দেখে গরু এবং চোর শনাক্ত করা যেত। সেখান থেকেই  এ ব্রান্ডিং শব্দের প্রচলন শুরু হয়। বতর্মানে আমাদের দেশে যে উন্নতি হচ্ছে তাই  আমাদের দেশের স্বপ্ন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন। সাংবাদিকরাই সহজে এসকল তথ্য সহজেই  জনগণের কাছে পৌছে দিতে পারবে। সে জন্যই  সাংবাদিকদের এ প্রশিক্ষণ দেয়া হচ্ছে বলেও তিনি জানান।

আজ থেকে শুরু হওয়া এ প্রশিক্ষণ কর্মশালাটি চলবে ৩দিন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions