শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

শান্তি সম্প্রীতি রক্ষায় সকলকে এক যোগে কাজ করে যেতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী

প্রকাশঃ ২১ জুন, ২০১৮ ০৯:২৩:৫০ | আপডেটঃ ১০ এপ্রিল, ২০২৪ ০৭:৩১:০১  |  ৬৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য অঞ্চলের শান্তি সম্প্রীতি রক্ষায় সকলকে এক যোগে কাজ করে যেতে হবে, আর সকলের ঐকান্তিক প্রচেষ্টায় পার্বত্য এলাকায় শান্তি বিরাজ করবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদের  অডিটরিয়াম প্রাঙ্গনে শান্তি সম্প্রতি প্রতিবন্ধকতা দুরিকরন বিষয়ক  এক সেমিনারে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপত্বিতে অনুষ্টানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।
তিনি এসময় আরো বলেন, পার্বত্য এলাকায় শান্তি সম্প্রতি রক্ষা কারো একার কাজ নয়, সরকারের পাশাপাশি প্রত্যোক জনসাধারণকে সক্রিয় ভুমিকা রাখতে হবে। প্রত্যেককে নিজ নিজ অবস্থানে থেকে শান্তির জন্য কাজ করতে হবে।
সেমিনারে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো:নুরল আমিন,বর্ডার গার্ড বাংলাদেশ এর বান্দরবান সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ ইকবাল হোসেন পিএসসি, জেলা প্রশাসক মো:আসলাম হোসেন  পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার সহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions