বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

প্রগ্রেসিভ’র ”আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” শীর্ষক প্রকল্পের সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২০ ০৭:৫৬:০৭ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৬:১৫:৩৯  |  ১২৫৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বেসরকারি উন্নয়ন সংস্থা প্রগ্রেসিভ এর উদ্যোগে বাস্তবায়নাধীন ”আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” নামক প্রকল্পের  কমিউনিটি পর্যায়ে পরিচিতিকরণ সভা আজ বুধবার অনুষ্ঠিত হয়।

ইউরোপিয়ান ইউনিয়ন ও সিমাভি’র অর্থায়ন এবং বিএনপিএস’র কারিগরি সহায়তায় বাস্তবায়নাধীন ৫ বছর মেয়াদি প্রকল্পটি মূলত ১০ বছর বয়সী কিশোরী থেকে ২৫ বছর বয়সী বিবাহিত ও অবিবাহিত নারীদের প্রজনন স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও অধিকার নিশ্চিতকরণ এবং লিঙ্গ বৈষম্য দূরীকরণ ও নারী নির্যাতন প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধি ও প্রয়োজনীয় দক্ষতা উন্নয়নে কাজ করবে। প্রকল্প এলাকা সাপছড়ি ইউনিয়নের শুকরছড়ি ও বোধিপুর গ্রামের আজকের পৃথক দু’টি সভায় উপস্থিত ছিলেন এলাকার কার্বারি, ইউপি মেম্বার, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি, গ্রামের গণ্যমান্য পুরুষ-মহিলা ব্যক্তিবর্গ, যুব প্রতিনিধি, প্রকল্প সুবিধাভোগী কিশোরী বৃন্দ। সভায় প্রকল্প বাস্তবায়নকারি সংস্থা প্রগ্রেসিভের প্রতিনিধি প্রকল্পের  গুরুত্ব, লক্ষ্য-উদ্দেশ্য কমিউনিটির কাছে তুলে ধরেন এবং প্রকল্প বাস্তবায়নে প্রয়োজনীয় সহযোগীতা কামনা করেন।

সভায় উপস্থিত ব্যক্তিবর্গ প্রকল্পের গুরুত্বের প্রতি সহমত প্রকাশ করে প্রকল্পটিকে স্বাগত জানান এবং প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions