বুধবার | ২৩ সেপ্টেম্বর, ২০২০

লামার আজিজনগরে ইয়াবাসহ নারী আটক

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২০ ০৫:৫৪:০৩ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৫৪:৪৯  |  ২৪৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে গভীর রাতে অভিযান চালিয়ে ৩৫০ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, বুধবার (৫ আগস্ট) রাত ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এই অভিযান চালায় লামা থানা পুলিশ। অভিযানে আটক পারভীন আক্তার (৩০) আজিজনগর ইউনিয়নের হিমছড়ি এলাকার মোস্তাফিজুর রহমানের স্ত্রী।  

জানা যায়,ইয়াবা ক্রয়-বিক্রয় ও মজুদ আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবানের লামা উপজেলার আজিজনগরের হিমছড়ি এলাকায় গভীর রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে লামা থানা পুলিশ।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ এর নির্দেশে থানা পুলিশের এসআই মোঃ ফরিদ, এএসআই রাম প্রসাদ দাশ, লিংকন ও নিপুণ স্থানীয় গ্রাম পুলিশকে সাথে নিয়ে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী পারভীন আক্তার ও তার স্বামী মোস্তাফিজুর রহমান দা ও লাঠি নিয়ে হামলা চালাতে চেষ্টা করে। পরে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে পারভীন আক্তারকে ৩৫০ পিস ইয়াবাসহ আটক করা হয় এবং তার স্বামী মোস্তাফিজুর রহমান কৌশলে জঙ্গলে পালিয়ে যায়।  

এসময় তাদের লাঠির আঘাতে দুইজন পুলিশ সদস্য আহত হয়।

অভিযানে অংশ নেয়া এএসআই রাম প্রসাদ দাশ বলেন, পারভীন আক্তারকে আটকের পর তার রান্না ঘরে তল্লাশি চালিয়ে আলমারি (ভাতের রেক) থেকে পলিথিন ও কাগজ দিয়ে মোড়ানো অবস্থায় ৩৫০ পিস ইয়াবা পাওয়া যায়। পারভীন আক্তার ও তার স্বামী মোস্তাফিজুর রহমান দীর্ঘদিন যাবৎ ইয়াবা ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত।

এদিকে ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আটক নারীকে লামা থানায় আনা হয়েছে এবং তার পলাতক স্বামীকে গ্রেফতারে পুলিশ সদস্যরা কাজ করছে,তিনি আরো বলেন,আটক পারভীন আক্তার এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions