বুধবার | ২৩ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি করোনা আক্রান্ত

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০২০ ০১:৫৬:২১ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৪:২৬  |  ২৩১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অবশেষে করোনা যোদ্ধাদের মধ্যে সাংবাদিক সমাজের প্রতিনিধি বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মো.মনিরুল ইসলাম (মনু) করোনায় আক্রান্ত হয়েছেন। এই প্রথম বান্দরবানে করোনায় আক্রান্ত হলো এক সাংবাদিক।

৩ আগস্ট ( সোমবার) রাতে বান্দরবান স্বাস্থ্য বিভাগের রির্পোট অনুযায়ী বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মো.মনিরুল ইসলাম (মনু)’র রিপোর্ট করোনা পজেটিভ পাওয়া যায়। এদিকে রির্পোট পাওয়ার পর থেকে তিনি নিজ বাসভবনে আলাদাভাবে অবস্থান করে ডাক্তারদের পরামর্শে চিকিৎসা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মো.মনিরুল ইসলাম (মনু) বান্দরবান প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ এবং বাংলাদেশ টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

এদিকে ৩আগস্ট ( সোমবার) বান্দরবান স্বাস্থ্য বিভাগের রির্পোট অনুযায়ী গেল ২৪ ঘন্টায় বান্দরবানে আরো ৩জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন সনাক্তদের হাসপাতালের আইসোলেশানে নেওয়ার ব্যবস্থা করছে বান্দরবানের স্বাস্থ্য বিভাগ।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৫৫৮ জন আর ৪১৮ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ১শত ৬জন জন ছিল তার মধ্যে ১ হাজার ১শত ৬জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১১জন ছিল এর মধ্যে ১শত ১১জনকেই ছাড়পত্র দেয়া হয়েছে।

স্বাস্থ্য বিভাগ আরো জানায়,এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ৪হাজার ১শত ১২ জনের,তার মধ্যে রির্পোট এসেছে ৩ হাজার ৬শত ৮১ জনের, এদের মধ্যে ৫৫৮জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions