মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নতুন করে ১৮জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪৬৯জন, সুস্থ্য ৩১৩জন

প্রকাশঃ ১৫ জুলাই, ২০২০ ০৩:৫৩:৪৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৯:২২:৪৩  |  ১০৪৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার সকালে নতুন করে আসা ১৮জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৬৯ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে ৫৪টি রিপোর্টের মধ্যে ১৮জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

নতুন সনাক্তদের ১৮ জনের মধ্যে সদর হতে ১৩ জন, কাপ্তাই হতে ১ জন, নানিয়ারচর হতে ১ জন, কাউখালী হতে ২ জন ও জুরাছড়ি হতে ১ জন রয়েছে। এ নিয়ে রাঙামাটিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬৯ জন।

রাঙামাটিতে কোভিড ১৯ এ আজ পর্যন্ত ৭জন মারা গেছেন, সুস্থ্য হয়েছেন ৩১৩জন।
 

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জন এবং ২৮ জুন ২৫ জন, ৩০ জুন ১২ জন, ১লা জুলাই ৩১জনের ২ জুলাই ২জন এবং ৩জুলাই ২জন, ৪ জুলাই ১৭ এবং ৫জুলাই ২২জন, ৭ জুলাই ৭জন এবং ৮ জুলাই ৪জন, ৯ জুলাই ২২জন, ১১ জুলাই ২৪ জন, ১৩ জুলাই ৯জন এবং আজ ১৫ জুলাই ১৮জনের পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ৪৬৯জন।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ২৮১ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৯৯জন,  লংগদুতে ১০জনের মধ্যে ৬জন সুস্থ্য,  জুরাছড়িতে ১৮ জনের মধ্যে ৬জন সুস্থ্য আছেন, বিলাইছড়ির ১৩ জনের মধ্যে ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ৮জনের মধ্যে ৬জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ৮৯জনের মধ্যে ৬৭জন সুস্থ্য, কাউখালীতে ২৯জনের মধ্যে ১২জন সুস্থ্য, নানিয়াচরে ৩জনের মধ্যে ২জন সুস্থ্য এবং বাঘাইছড়িতে ১৫ জনের মধ্যে ১২জন সুস্থ্য এবং বরকলে ৩জনের মধ্যে ১জন সুস্থ্য হয়েছেন।  

রাঙামাটি এপর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২৫২৭ জনের, রিপোর্ট এসেছে ২৪১১জনের, অপেক্ষামান রয়েছে আরো ১০৬ জনের রিপোর্ট।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions