বৃহস্পতিবার | ১৩ অগাস্ট, ২০২০

রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন

প্রকাশঃ ১২ জুলাই, ২০২০ ০৪:০২:০২ | আপডেটঃ ১৩ অগাস্ট, ২০২০ ১০:০৩:৩১  |  ১২৯৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কাপ্তাই লেক দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। আজ রোববার সকাল ১১টার দিকে রাঙামাটি সদর ভুমি অফিসের ভুমি কর্মকর্তা ফাতেমা সুলতানার নেৃতত্বে ভ্রাম্যমান আদালত এই উচ্ছেদ অভিযান চালায়।

স্থানীয়রা জানিয়েছে, কাপ্তাই লেকের পানি কমে যাওয়ার পর সরকারি দলের প্রভাব খাটিয়ে কয়েকজন দখলবাজ শহরের ফিশারিঘাটের দেলু পাড়া এলাকায় রাতারাতি জায়গা দখল করে ঘর নির্মাণ করছে। বিষয়টি জেলা প্রশাসনকে জানানোর পর জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমান আদালত অবৈধ দখল উচ্ছেদ করে।

এসময় ভ্রাম্যমানের আদালতের ম্যাজিষ্ট্রেট জানান, আমরা দখলবাজদের কাছ থেকে কাগজ পত্র চেয়েছি, কেউ কাগজপত্র দেখাতে আসেনি, জেলা প্রশাসকের নির্দেশে এই উচ্ছেদ াভিযান পরিচালনা করা হয়েছে।

তিনি আরো জানান, কাপ্তাই লেকের সৌন্দর্য্য রক্ষার্থে আশ পাশে কাউকে লেক দখল করতে দেয়া হবে না। যারা দখল করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত: শুক্রবার ভোরে শহরের ফিশারিঘাটের দেলু পাড়া এলাকায় একদল দখলবাজ যুবলীগের নাম ব্যবহার করে জায়গা দখল করে। পরে জেলা প্রশাসনের নজরে তারা এটি উচ্ছেদ করেন। এর আগে একই দখলবাজরা শহরের চম্পকনগর এলাকায় লেকের জায়গা দখলের চেষ্টা করে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions