বৃহস্পতিবার | ১৩ অগাস্ট, ২০২০

করোনা রোগ থেকে মুক্তি পেতে বান্দরবানে বিভিন্ন মসজিদ ও মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত

প্রকাশঃ ১০ জুলাই, ২০২০ ০৬:৪২:০০ | আপডেটঃ ১৩ অগাস্ট, ২০২০ ০৯:৩০:৫৮  |  ২১৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা রোগ মুক্তি কামনায় বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে বিভিন্ন মসজিদ,মন্দির,গীর্জা ও বৌদ্ধ বিহারে বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

১০ জুলাই (শুক্রবার) সকালে বান্দরবান বাজারের মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিশ্বব্যাঁপী করোনা ভাইরাস মুক্ত হওয়ায় পাশাপাশি সকলের সুখ শান্তি প্রত্যাশা করা হয়।

বান্দরবান বাজারের মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে বাজার প্রাঙ্গনে বিশেষ দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বান্দরবান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন ইমামী। দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বান্দরবান বাসষ্টেশন জামে মসজিদের খতিব মাওলানা আজিজুল হক, বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি হাফেজ মোহাম্মদ আজিজুল হক, সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ, কোষাধ্যক্ষ মো: মমতাজ সওদাগর সহ বিভিন্ন মুদি ব্যবসায়ীরা।

অন্যদিকে করোনা রোগ মুক্তি কামনায় বান্দরবান কেন্দ্রীয় দূর্গা মন্দির, ইসকন মন্দির, বান্দরবান কেন্দ্রীয় বৌদ্ধ বিহার ও বিভিন্ন গীর্জায় বিশেষ প্রার্থনার ও আয়োজন করা হয়। এসময় করোনা থেকে সবাইকে রক্ষা করার পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সুস্থতা কামনা করা হয়।

বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি নেতৃবৃন্দরা জানান, বিশ্বব্যাঁপী করোনা ভাইরাস মুক্ত হওয়ায় পাশাপাশি সকলের সুখ শান্তি প্রত্যাশায় বান্দরবানের বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও মন্দির, বৌদ্ধ বিহার ও গীর্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে এবং আগামীতে ও এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। দোয়া ও প্রার্থনা শেষে বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ী এবং অসহায়, গরীব ও দু:স্থ প্রায় ৮শত ব্যক্তিকে দুপুরের খাবার বিতরণ করেন বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions