মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে নতুন করে ২২জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪১৮জন, সুস্থ্য ২৩১জন

প্রকাশঃ ০৯ জুলাই, ২০২০ ০৫:৫১:২৪ | আপডেটঃ ১৫ মার্চ, ২০২৪ ০৬:০৩:০০  |  ১০৩৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার সকালে নতুন করে আসা ২২জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪১৮ জনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার সকালে বিআইটিআইডি থেকে আসা ৮২টি রিপোর্টের মধ্যে ২২টি পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

নতুন সনাক্তদের মধ্যে সদর উপজেলার ১৭জন, কাপ্তাইয়ে ৩জন এবং কাউখালী ২ জন। এনিয়ে রাঙামাটিতে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪১৮ জন, মারা গেছেন ৭জন এবং সুস্থ্য হয়েছেন ২৩১জন।

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জন এবং ২৮ জুন ২৫ জন, ৩০ জুন ১২ জন, ১লা জুলাই ৩১জনের ২ জুলাই ২জন এবং ৩জুলাই ২জন, ৪ জুলাই ১৭ এবং ৫জুলাই ২২জন, ৭ জুলাই মঙ্গলবার ৭জন এবং ৮ জুলাই বুধবার ৪জন এবং ৯ জুলাই বৃহস্পতিবার ২২জনের  পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ৪১৮জন।

রাঙামাটি থেকে এই পর্যন্ত ২৩৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, রিপোর্ট এসেছে ২২৫৮ জনের। অপেক্ষামান রয়েছে ১০৮ জনের রিপোর্ট।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ২৪৯ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৪৯জন,  লংগদুতে ৯জনের মধ্যে ৫জন সুস্থ্য,  জুরাছড়িতে ১৫ জনের মধ্যে ৬জন সুস্থ্য আছেন, বিলাইছড়ির ১১ জনের মধ্যে ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ৬জনের মধ্যে ৪জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ৮৪জনের মধ্যে ৪৯জন সুস্থ্য, কাউখালীতে ২৫জনের মধ্যে ১০জন সুস্থ্য, নানিয়াচরে ২জনের মধ্যে ২জনই সুস্থ্য এবং বাঘাইছড়িতে ১৫ জনের মধ্যে ৪জন সুস্থ্য এবং বরকলে ২জন আক্রান্ত হয়েছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions