বৃহস্পতিবার | ১৩ অগাস্ট, ২০২০

বান্দরবানে প্রধানমন্ত্রীর উপহার পেলো গরীব ও অসহায় দু:স্থ জনসাধারণ

প্রকাশঃ ০৯ জুলাই, ২০২০ ০৩:৪৯:০২ | আপডেটঃ ১৩ অগাস্ট, ২০২০ ০৯:৩০:৪৮  |  ২৬০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
 
বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে বরাদ্ধকৃত এই ত্রাণ সহায়তা বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে বিতরণ করা হয়।

এসময় ৫নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশ, কাউন্সিলর থুইসিং প্রু লুবু।

এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডের লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ ২হাজার ৬শত পরিবারের মাঝে ১০কেজি করে চাউল বিতরণ করা হয়। এছাড়া ও লকডাউনে থাকা বিধবা নারী,ফার্নিচার কারিগর,সবজি বিক্রেতা,মাছ বিক্রেতা ও শীল সম্প্রদায়ের ৬শত ২০ পরিবারকে ২০কেজি করে চাউল বিতরণ করা হয় ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর জানান,বান্দরবানে লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র ,অসহায় এবং দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের নির্দেশনায় এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে এবং আমরা আগামীতে ও বান্দরবানে কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ পরিবারের মাঝে এই ধরণের ত্রাণ সহায়তা অব্যাহত রাখবো।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions