মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে নিহত ৬ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর

প্রকাশঃ ০৮ জুলাই, ২০২০ ১১:৩৬:৫৩ | আপডেটঃ ১৬ মার্চ, ২০২৪ ০৫:০২:৪৩  |  ১৪১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারায় সন্ত্রাসীদের     গুলিতে নিহত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬ জনের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার (৮জুলাই) সন্ধ্যা ৬টায় তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এসময় বান্দরবান সদর হাসপাতালের মর্গের সামনে নিহত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের  বান্দরবান জেলা কমিটির সভাপতি রতন তঞ্চংগ্যার লাশ তার ছেলে কিতন তঞ্চংগ্যা ও সহধর্মীনি মিনি প্রু মারমা গ্রহণ করে।

অন্যদিকে বাকী পাঁচজনের লাশ খাগড়াছড়ি থেকে কেউ বান্দরবানে না আসায় নেতাদের পক্ষে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের বান্দরবান জেলার সেক্রেটারী উবামং মারমার     কাছে হস্তান্তর করেন বান্দরবানের রাজবিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো:শফিকুর রহমান।

বান্দরবানের রাজবিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো:শফিকুর রহমান জানান,নিহতদের ছয়জনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এই বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের কার্যক্রম অব্যাহত রয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী জানান, ৮ জুলাই বুধবার বিকেলে নিহত ৬জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এই হত্যাকান্ডের ঘটনায়   একটি হত্যা মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


প্রসঙ্গত, ৭জুলাই (মঙ্গলবার) সকালে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬জনকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের (১) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিমল কান্তি চাকমা ( প্রজিৎ) ৬৮, (২) খাগড়াছড়ি উপদেষ্টা কমিটির সদস্য চিং থোয়াইঅং মারমা ডেভিড ৫৬ ,(৩) বান্দরবান জেলা কমিটির সভাপতি রতন তঞ্চংগ্যা ৫০, (৪)  পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির খাগড়াছড়ির সদস্য রবীন্দ্র চাকমা (মিলন) ৫০, (৫) পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির খাগড়াছড়ির সদস্য রিপন ত্রিপুরা জয় ৩৫, ও পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির খাগড়াছড়ির সদস্য জ্ঞান ত্রিপুরা (দিপেন) ৩২ । আহত হয়েছে নিরু চাকমা,বিদ্যুৎ ত্রিপুরা,প্রু বা চিং মারমা।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions