বৃহস্পতিবার | ১৩ অগাস্ট, ২০২০

বান্দরবানে সিভিল সার্জনসহ আক্রান্ত ৪৩৯জন

প্রকাশঃ ০৮ জুলাই, ২০২০ ০১:৫৭:০৯ | আপডেটঃ ১৩ অগাস্ট, ২০২০ ১২:৪৮:৫৬  |  ২৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ১৯জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ১৪ জন বান্দরবান সদর, ১জন রোয়াংছড়ি, ১জন লামা, ৩জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩৯জনে। নতুন আক্রান্তদের হাসপাতালের আইসোলেশানে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

নতুন আক্রান্তদের মধ্যে বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা রয়েছেন। এদিকে জেলার স্বাস্থ্য বিভাগের প্রধান করোনায় আক্রান্ত হওয়ায় দুশিন্তায় পড়েছে সাধারণ জনসাধারণ।

বান্দরবান করোনা ইউনিটের প্রধান ডা:প্রত্যুষ পল ত্রিপুরা জানান,গত কয়েকদিন ধরেই বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই মারমা অসুস্থ্যতাবোধ করছিলেন এর পরেই তিনি নিজ বাসায় হোম কোয়ারেন্টিন এ ছিলেন এবং করোনার নমুনা দিয়েছেন। ডা:প্রত্যুষ পল ত্রিপুরা আরো জানান, সর্বশেষ রির্পোট অনুযায়ী বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই মারমার করোনা পজেটিভ পাওয়া গেছে এবং এরপরেই তিনি আইসোলেশানে রয়েছেন।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৪৩৯জন আর ১২২ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ১শত ৬জন জন ছিল তার মধ্যে ১ হাজার ১শত ৫জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১০জন ছিল এর মধ্যে ১শত ১০জনকেই ছাড়পত্র দেয়া হয়েছে।

স্বাস্থ্য বিভাগ আরো জানায় ,এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ৩ হাজার ১শত ৬৬ জনের,তার মধ্যে রির্পোট এসেছে ২ হাজার ৭শত ৯৭জনের, এদের মধ্যে ৪৩৯ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions