বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবান পৌরসভায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ৯ হাজার ২৭৮ পরিবার

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২০ ০৬:০১:৩৪ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৮:১৫:৪৬  |  ৯০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌর এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য লকডাউনে থাকা অসহায় ও কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় ৬ষ্ট বারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১০টায় বান্দরবান পৌরসভা প্রাঙ্গনে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা স্বস্ব ওয়ার্ড কাউন্সিলরদের কাছে হস্তান্তর করেন বান্দরবান  পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার নির্বাহী প্রকৌশলী মং সুই খই মারমা, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মোঃ আলী, মহিলা কাউন্সিলর উজলা তঞ্চঙ্গ্যা, প্রশাসনিক কর্মকর্তা প্রিয়তোষ চৌধুরী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদানকালে  বান্দরবান পৌরসভার  মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে  বান্দরবান পৌরসভার কেউ কষ্ট না পায় তার জন্য আমরা গরীব ও অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

এসময় বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯ হাজার ২৭৮ পরিবারের ঘরে ঘরে গাড়ীতে করে এই চাউল সরববরাহ করা হয়।

বান্দরবান পৌরসভার তথ্যমতে ,এই পর্যন্ত বান্দরবান পৌর এলাকার জনসাধারণকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য লকডাউনে থাকা অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারদের মাঝে প্রায় ৪৩ হাজার ১২০প্যাকেট চাউল সরবরাহ করা হয়েছে এবং আগামীতে ও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions