শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

প্রকাশঃ ০২ জুলাই, ২০২০ ০৩:৫৩:৩৭ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৬:১৯:৩৪  |  ১০৯০
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানে ফয়সাল হোসেন টুটুল (৩২) নামে ৫বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ। বান্দরবান শহরের কালাঘাটা এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, ফয়সাল হোসেন টুটুল ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। দীর্ঘ দিন ধরে সে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল। বুধবার বিকালে সে বান্দরবান শহরের কালাঘাটা এলাকায় আত্মগোপন করে আছে এমন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর থানা পুলিশ তাকে ধরার জন্য কালাঘাটা এলাকায় অভিযান চালায়, ওই এলাকার একটি বিল্ডিং এর রুমে সে অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে গ্যাস সিলিন্ডারে আগুন ধরিয়ে দিবে বলে হুমকি দেয়।

এসময় উপস্থিত পুলিশের সদস্যরা  ফায়ার সার্ভিসকে ফোন করে ঘটনাস্থলে নিয়ে যায় এবং পুরো বাড়িটি চারদিক থেকে ঘিরে ফেলে, পরে পালানোর সুযোগ না পেয়ে আসামী টুটুল পুলিশের কাছে আত্মসমর্পন করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী বলেন,ফয়সাল হাসান টুটুল ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী,দীর্ঘ দিন ধরে সে পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর থানা পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়েছে ,তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions