সোমবার | ০৬ জুলাই, ২০২০

সুস্থ হয়ে বাসায় ফিরলেন জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ

প্রকাশঃ ২৯ জুন, ২০২০ ০৪:১১:৫৫ | আপডেটঃ ০৬ জুলাই, ২০২০ ০৯:৫৮:৩৬  |  ২৭৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এক সপ্তাহ করোনা ও অন্যান্য শারীরিক চিকিৎসা শেষে বান্দরবানে নিজ বাসায় ফিরলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ। সোমবার চট্টগ্রাম জিইসির মোড়ের মেডিকেল সেন্টার হাসপাতাল থেকে সুস্থ হওয়ার পর ছাড়পত্র নিয়ে তিনি বান্দরবান নিজ বাসায় ফেরত আসেন।

জানা যায়, গত ১৭ জুন স্বপরিবারে করোনা আক্রান্ত হয় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ। এরপর তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে তার ডায়বেটিস বেড়ে যাওয়ায় এবং ফুসফুসে কফ জমে যাওয়ায় ২২ জুন (সোমবার) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়, এরপরে চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতাল এর ৮১৬নং কেবিন এ ভর্তি হয়ে তাকে ডায়বেটিস রোগ ও করোনাসহ শারীরিক বিভিন্ন সম্যস্যার চিকিৎসা দেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

এদিকে একসপ্তাহ চিকিৎসা শেষে ২৯ জুন (সোমবার) বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশকে ছাড়পত্র দিয়ে বাড়ী যেতে অনুমতি দেন চিকিৎসকরা।

পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,তিনি আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়েছেন,তবে শারীরিকভাবে দুর্বল থাকার কারণে আগামী আরো কয়েকদিন তাকে বান্দরবান বাসায় বিশ্রাম নিতে হবে। তিনি আরো জানান, পুরোপুরি সুস্থ হয়ে ওঠলে তিনি আগের মত বান্দরবানের বিভিন্ন সামাজিক কাজে এগিয়ে আসবেন। তিনি বান্দরবানবাসীর সকলের কাছে তার সুস্থতা কামনায় আর্শীবাদ ও কামনা করেছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions