শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবানে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০৬ জুন, ২০২০ ০৯:৫৬:৫৫ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:০১:৩৩  |  ১০২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বেসরকারি উন্নয়ন সংস্থা শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবানে চলমান করোনা মহামারীতে কর্মহীন ও অসহায় গরিবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে বান্দরবানের শক্তি ফাউন্ডেশনের ওয়াপদা ব্রীজ সংলগ্ন কার্যালয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে কর্মহীন ও অসহায় গরিবদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন শক্তি ফাউন্ডেশনের রিজনাল হেড বিপ্লব কুমার চৌধুরী, বান্দরবান শাখা ব্যবস্থাপক শ্যামল দাশ গুপ্ত, হিসাব রক্ষক গিয়াস উদ্দিন, ফিল্ড অফিসার টিটু কৃষ্ণ দাশ, টিকু চাকমা, মায়া দেবী চাকমা, ওসমান গনি, নুরুল ইসলাম, স্বাস্থ্য কর্মী ফাতেমা বেগম সহ প্রমুখ।

এসময় শক্তি ফাউন্ডেশনের রিজনাল হেড বিপ্লব কুমার চৌধুরী বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে থাকা অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়াতে শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবান সদরের কুহালং, বালাঘাটা, স্বর্ণ মন্দির, পূর্বমুসলিম পাড়া, উজানিপাড়া, আর্মিপাড়া, ফজলআলী পাড়া, কালাঘাটা, বড়–য়ার টেক, হাফেজঘোনা, যৌথ খামার, রুমা বাস ষ্টেশান এলাকার ১৩৮ জন কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, লবণ, আলু, পিয়াঁজ, সাবান, মাক্স বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, জনগণের খাদ্যাভাব দূর করতে শক্তি ফাউন্ডেশন অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে। দূর্গম এলাকার অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে স্বস্তি ফিরিয়ে আমাদের এ ধরণের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions