বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে নতুন করে শিশুসহ ৩ জন সনাক্ত: মোট আক্রান্ত ৩১

প্রকাশঃ ৩১ মে, ২০২০ ০৬:০৬:৫১ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ০৮:৩২:১৪  |  ১২০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে শিশুসহ ৩জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে, শনিবার রাতে তাদের তিনজনের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।

স্বাস্থ্য বিভাগ জানায়,শনিবার রাতে বান্দরবানের থানচি উপজেলার এলজিইডি এর এক উপ-সহকারী প্রকৌশলী,রুমা উপজেলার এক যুবক ও বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নের এক শিশুর দেহে করোনা শনাক্ত হয়েছে। স্বাস্থ্য বিভাগ আরো জানায়, আক্রান্ত তিনজনকেই আইসোলশনে রাখা হয়েছে ,এই নিয়ে বান্দরবানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো মোট ৩১ জন, তার মধ্যে এই পর্যন্ত সুস্থ হয়েছে ১৩ জন।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা বলেন,বান্দরবানে এই পর্যন্ত ১হাজার ২০জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং এর মধ্যে ৭শত ৯২জনকে ছাড়পত্র দেয়া হয়েছে, অপরদিকে প্রাতিষ্টানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ১শত ১০জনকে আর তার মধ্যে ৭৬জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ১২শত ৩৬ জনের তার মধ্যে রির্পোট মিলেছে ৮শত ৪০ জনের,এদের মধ্যে ৩১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। তিনি আরো জানান,জেলায় করোনা নিয়ে কোন ব্যক্তির মৃত্যু হয়নি।

এদিকে করোনা সংক্রামক মোকাবেলায় গত ২৫ মার্চ থেকে বান্দরবানের লামা, আলীকদম ও নাইক্ষংছড়ি  উপজেলা লকডাউন করে রেখেছে প্রশাসন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions