মঙ্গলবার | ২৭ অক্টোবর, ২০২০

করোনার এই মহামারীতে নিজের ডাক্তার নিজেকে হতে হবে : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২৩ মে, ২০২০ ০৯:৩৮:২০ | আপডেটঃ ২৬ অক্টোবর, ২০২০ ০৯:৩৫:৫৫  |  ৫৭৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  সারা বিশ্বে করোনা ভাইরাসের কারনে এই রোগটি এখন মহামারীতে রুপ নিয়েছে। এই রোগ থেকে মুক্ত পেতে নিজের সচেতনতায় এক মাত্র ঔষধ, বলতে গেলে এই রোগ প্রতিরোধে জন্য নিজের চিকিৎসক নিজেরাই। এই রোগের মহাঔষধ হচ্ছে নিজের সচেতনতা,পরিষ্কার-পরিচ্ছন্নতা। তাই করোনা প্রতিরোধে নিজে সচেতন হোন অন্যকে সচেতন করেন।

শনিবার সকালে বান্দরবানের পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে  মানবিক সহায়তা প্রদানকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক পার্বত্য চট্টগ্রামের মানুষের খোঁজ খবর নিচ্ছেন, মানুষের কষ্ট লাগবের জন্য সারাদেশের কর্মহীন অসহায় মানুষের জন্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে মানবিক সহায়তা। এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন,করোনার এই মহামারিতে নিজের ডাক্তার নিজেরাই,এই সময়ে নিজে বেশি সচেতন হতে হবে  এবং আশেপাশের জনসাধারণকে আরো বেশি সচেতন করে তুলতে হবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানে বেকারত্বে জীবন যাপন করা বিভিন্ন ওয়ার্ডের দুস্থ ও অসহায়দের ব্যক্তিদের জন্য চাল সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন।

বান্দরবানের পৌরসভা প্রাঙ্গণে এই সহায়তা কার্যক্রমে এসময় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো.শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলদের মধ্যে ৯টি ওয়ার্ডের অসহায় ও দরিদ্র পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য  ৪ হাজার প্যাকেট চাল প্রদান করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions