শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন রাঙামাটির ইমাম-মুয়াজ্জিনরা

প্রকাশঃ ২২ মে, ২০২০ ০৬:৫০:৩০ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ১২:২৪:৫০  |  ১০০০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা কালিন সময়ে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ঈদ উপহার ২৩লক্ষ ১০হাজার টাকা পেলেন রাঙামাটির ৪৬২টি মসজিদের ইমাম-মোয়াজ্জিনেরা। শুক্রবার দুপুরে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ জেলা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে জেলার স্ব-স্ব সমজিদের ইমাম ও মসজিদ কমিটির লোকজনের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান তুলে দেন।

এসময় জেলা প্রশাসক বলেন,  প্রধানমন্ত্রী ইমাম-মোয়াজ্জিনদের কথা বিবেচনা করে ঈদের আগেই জেলা প্রশাসনের মাধ্যমে ইসলামিক ফাউন্ডেশনের ২৩লক্ষ ১০হাজার টাকার অনুদান প্রদান করেন। শুক্রবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে সকলের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিটি মসজিদে ৫হাজার টাকার অনুদান প্রদান করা হয়েছে।

এ সময় জেলা প্রশাসক উপস্থিত ইমাম-মোয়াজ্জিনদের উদ্দেশ্য করে বলেন, জুমার নামাজ ও পাঁচ ওয়াক্ত নামাজে যে সকল মুসল্লি মসজিদে নামাজ আদায় করতে আসবে সকলের যেন মাক্স পড়া থাকে সে বিষয়টি ইমাম- মোয়াজ্জিন ও সংশ্লিষ্ট মসজিদ কমিটি তা নিশ্চিত করতে হবে। যেহেতু আজ মাহে রমজানের শেষ জুমা তাই স্ব-স্ব মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করবেন এবং করোনা থেকে যেন মানুষ বাঁচতে পারে সে জন্য দোয়া করবেন।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ বাহার উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেয়ে পাহাড়ের প্রত্যেকটি মসজিদের ইমাম- মোয়াজ্জিন অত্যন্ত খুশি। জেলায় মোট-৪৬২টি মসজিদে ৫হাজার টাকা করে ২৩লক্ষ ১০হাজার টাকা অনুদান প্রদান করেছেন প্রধানমন্ত্রী। জেলা প্রশাসকের মাধ্যমে ইসলাসিক ফাউন্ডেশনের উদ্যোগে সদরের মসজিদগুলো এ অনুদান প্রদান করা হয়েছে। বাকি অনুদান পর্যাক্রমে ১০উপজেলাতে পৌছিয়ে দেওয়া হবে।

অনুদান বিতরণকালে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) উত্তম কুমার দাশসহ মসজিদের ইমামগণ,মসজিদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions