শনিবার | ০৬ জুন, ২০২০

রাঙামাটি শহরে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ১৭জন, আক্রান্তের সংখ্যা ৪৩

প্রকাশঃ ১৯ মে, ২০২০ ০১:৪৭:১৯ | আপডেটঃ ০৬ জুন, ২০২০ ০৫:০৯:০৭  |  ২২৪২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তিন দিন রিপোর্ট নেগেটিভ আসার পর আজ মঙ্গলবার দিবাগত রাতে আতংকিত হওয়ার পজেটিভ এসেছে রাঙামাটিতে। রাঙামাটি শহরে একদিনে ১৭জনের রিপোর্ট পজেটিভ। তবে তারা কোথায় কোথায়  থাকে বিষয়টি নিশ্চিত করে বলতে পারেননি রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। রাঙামাটিতে এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪৩ জনে।
শহরের যেসব এলাকা থেকে এই রিপোর্টে পজিটিভ আক্রান্তদের পাওয়া গেছেন,তাদের মধ্যে-চক্র পাড়া-১ জন, রাজবাড়ি -১ জন, মানিকছড়ি-১ জন, দেওয়ান পাড়া -১ জন,রাঙামাটি জেনারেল হাসপাতাল -২ জন, উত্তর কালিন্দীপুর -৩ জন, রাঙ্গাপানি -১ জন, মাঝেরবস্তি-১ জন, ম্যাজিস্ট্রেট কলোনি -১জন, রায় বাহাদুর সড়ক- ৩ জন, কল্যানপুর-১ জন এবং তবলছড়ির ওমদামিয়া হিল-১ জন।

প্রসঙ্গত, এর আগে রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, এদের মধ্যে রাজস্থলীতে ১ জন,লংগদুতে ২ জন এবং বিলাইছড়িতে ২ জন এবং  জুরাছড়ির ৬ জন এবং রাঙামাটি সদরে ৯ মাসের শিশুটির বাবা রয়েছেন। ১৬ মে একজন নার্স, এবং ১৯ মে একদিনে ১৭ জনের করোনা পজেটিভ আসে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions