শনিবার | ০৬ জুন, ২০২০

বান্দরবানে কর্মহীন দু:স্থ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করলো রেডক্রিসেন্ট সোসাইটি

প্রকাশঃ ১৯ মে, ২০২০ ১২:২৫:০৮ | আপডেটঃ ০৫ জুন, ২০২০ ০২:০৪:৫৮  |  ১৭৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড ১৯এর কারণে বান্দরবান জেলার কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর পক্ষ থেকে ২হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা ( নগদ অর্থ) প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুর গ্রামের মাষ্টার পাড়ায় এই কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ। এসময় সুলতানপুর ইউনিয়নের মাষ্টার পাড়ার কর্মহীন দু:স্থ ৮১ পরিবারের হাতে নগদ অর্থ প্রদানের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট। এসময় প্রতি পরিবারকে নগদ ৪ হাজার ৫শত টাকা প্রদান করা হয়।

এরপরপর ক্রমান্বয়ে বান্দরবানের রেইচা সদর ইউনিয়নের লম্বাঘোনায় ৩০ পরিবার, তালুকদার পাড়ায় ২৫, চান্দারপাড়া ৪৫ , গয়ালমারা ৫১ , ভাগ্যকূলে ৫৬ , লাঙ্গিচর এলাকায় ৩৫ , বিক্রিছড়ায় ৩৫ , জর্দান পাড়া ২৫ , বাগমারা ৩০ , উদালবুনিয়ায় ৩৫ এবং গুংগুরু মুখ পাড়ায় ৪০ পরিবারের মাঝে এই মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় মানবিক সহায়তা কার্যক্রমে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ, নির্বাহী সদস্য মো: খলিলুর রহমান সোহাগ, নির্বাহী সদস্য গ্যাব্রিয়েল ত্রিপুরা, ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসেন, যুব প্রধান মনিরুল ইসলামসহ বান্দরবান ইউনিটের প্রকল্পে কর্মরত বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও যুব সেচ্ছাসেবকবৃন্দ।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নিদের্শনা ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সভাপতি ক্যশৈহ্লার পরামর্শে আমরা আজ থেকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট কোভিড ১৯ (করোনা ভাইরাস) সংকটে বান্দরবানে কর্মহীন দু:স্থ পরিবারের মধ্যে মানবিক সাহায্য  হিসেবে ২ হাজার পরিবারকে নগদ অর্থ হিসেবে প্রতি পরিবারকে ৪ হাজার ৫শত টাকা প্রদান কার্যক্রম শুরু করেছি।

সেক্রেটারি অমল কান্তি দাশ আরো বলেন,আমরা বান্দরবানের ৭টি উপজেলার দু:স্থ ও অসহায়দের খুঁজে বের করে তালিকা তৈরি করেছি এবং আজ থেকে তাদের বাড়ী বাড়ী গিয়ে আমরা এই নগদ অর্থ সহায়তা প্রদান করবো।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions