মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮

রাঙামাটি শহরে ‘কোজাগরী’র পথ চলা শুরু

প্রকাশঃ ০৮ জুন, ২০১৮ ১০:৩১:২২ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৮ ০৫:২২:৫০  |  ২১২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের বাণিজ্যক এলাকা বনরূপা’র মায়াবিনী শপিং কমপ্লেক্সে নারী ও শিশুদের নানান পোষাকের সম্ভার নিয়ে পথ চলা শুরু করেছে ফ্যাশন হাউজ ‘কোজাগরী’।

শুক্রবার সন্ধ্যায় কোজাগরী উদ্বোধন করা হয়। এরপর শুরু হয়েছে বিকিকিনি। নারী ও মেয়ে শিশুদের পোশাক নিয়ে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটির উদ্বোধনীতেও ছিলো ভিন্নতর আয়োজন। রাঙামাটি শহরের বিভিন্ন ক্ষেত্রের প্রতিনিধিত্বকারি নারীরা ফিতা কেটে উদ্বোধনী পর্বে অংশ নেন।

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মনোয়ারা আক্তার জাহান, রাঙামাটি পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলার জুবাইতুন নাহার জেবু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য ও দৈনিক পার্বত্য বার্তার সম্পাদক শামিমা রশিদ, কোজাগরীর স্বত্বাধিকারি ফজলে এলাহী, জাতীয়তাবাদী মহিলা দলের রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক শাহেদা বেগম, মহিলা দলের নেত্রী মনোয়ারা বেগম,  দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা পরিচালক সুফিয়া কামাল জিমি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা জান্নান মুমু, মায়াবিনী শপিং কমপ্লেক্সের স্বত্বাধিকারি মায়া বড়ুয়া, পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশনের সংগঠক ইশরাত জাহান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। ব্যক্তিগত ব্যস্ততায় আসতে না পারলেও ফোন করে শুভকামনা জানিয়েছেন রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিতা দেওয়ান।

কোজাগরী’র ব্যবস্থাপক সোমা চাকমা জানিয়েছেন, রাঙামাটির মায়াবিনী শপিং কমপ্লেক্সের কোজাগরীতে দেশের বিভিন্ন ব্রান্ডের পোষাক পাওয়া যাবে। নারী ও শিশুদের পোষাকে থাকছে নানান সমাহার। এখানে সারাদেশের বিভিন্ন স্থানে নারী ও শিশুদের যেসব গুণগত মান সম্পন্ন পোশাক পাওয়া যায় তারই সমাহার থাকবে। মূলত: দেশী পোশাককেই আমরা গুরুত্ব দিচ্ছি।  দেশ সেরা সব ব্র্যান্ডের উন্নতমানের পোশাক থাকবে কোজাগরী জুড়ে।

পবিত্র ঈদুর ফিতর ও কোজাগরীর উদ্বোধন উপলক্ষে চাঁদ রাত পর্যন্ত ১০% ছাড় থাকবে বলে জানিয়েছেন কোজাগরী কর্তৃপক্ষ।

অর্থনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions