শনিবার | ০৬ জুন, ২০২০

কাপ্তাইয়ে মহিলা সাংসদ বাসন্তী চাকমার ত্রাণ বিতরণ

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২০ ০৫:৫১:৩৪ | আপডেটঃ ০৬ জুন, ২০২০ ০৯:৪৯:৪৮  |  ২৯৪
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। পার্বত্য জেলার ৩০৯নং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা বলেন, দূর্যোগকালীন এই মুহুর্তে সরকার প্রতিটি দুঃস্থ ও অসহায় মানুষের ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে, কেউ না খেয়ে মরবে না।

রোববার (৫ এপ্রিল) দুপুরে কাপ্তাইয়ের শীলছড়িস্থ বনফুল মহিলা ক্লাব সংলগ্ন চত্বরে তার ব্যক্তিগত উদ্যোগে ৫০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণকালে সাংবাদিকদের একথা বলেন।

সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি আরো বলেন, বর্তমানে খাগড়াছড়ি ও রাঙামাটির বাঘাইছড়িতে হাম রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। হাম রোগকে অনেক আগেই বাংলাদেশ থেকে বিদায় জানিয়েছি আমরা।

মহিলাদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তিনি বলেন,  পার্বত্যাঞ্চলের মানুষ এখন অনেক সচেতন। তবে পাহাড়ীরা তো জঙ্গলের মধ্যে থাকে আরও। অনেক সময় তারা বৌদ্ধ কিংবা ‘ঝাড় ফুঁক’ এসব বিশ্বাস করে। আমাদের সচেতন হতে হবে।

এসময় কাপ্তাই উপজেলা আ.লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, খাগড়াছড়ি জেলা মহিলা আ.লীগ নেত্রী ইতালি চাকমা, কাপ্তাই উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, সুজন তনচংগ্যা ধনা, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মনোয়ার জাহান, ওয়াগ্গা ইউপির মহিলা সদস্য মিনুপ্রু মারমা সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions