বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২০ ০৪:৪০:৩৩ | আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ ০৮:০৬:৩৯  |  ৮৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস সংক্রমনের কারনে সরকারের বিশেষ ওএসএম কার্যক্রম পরিচালনা উপলক্ষে বান্দরবানে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

রোববার সকালে বান্দরবানের ৯টি ওয়ার্ডে এই কার্যক্রম শুরু করা হয়। এসময় বান্দরবান বাজারের (ওএমএস) ডিলার বিমল কান্তি দাশের দোকানে এই ১০টাকা মুল্যের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন  করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন।

চাল বিতরণ কার্যক্রমে বিভিন্ন জনসাধারণ লাইনে দাঁড়িয়ে ভোটার কার্ড প্রদর্শন করে ১০ টাকা মুল্য দিয়ে ৫ কেজি চাল গ্রহণ করে ৫০ টাকায় । এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক নয়ন জ্যোতি চাকমা,বান্দরবান বাজারের (ওএমএস) ডিলার বিমল কান্তি দাশসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রশাসনের সুত্রে জানা যায়, আজ রবিবার থেকে বান্দরবান পৌর এলাকার ৯ ওয়ার্ডের ৯টি স্পটে কেজি ১০ টাকা করে এই ওএমএসের চাল বিক্রি করা হবে। সপ্তাহে পরিবার প্রতি ৫ কেজি চাল ক্রয় করতে পারবে আর রবি, মঙ্গল ও বৃহস্পতিবার এসব চাল বিতরণ করা হবে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত।

বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন বলেন, সরকার ঘোষিত সাধারন ছুটিকালীন সময়ে জনসাধারন গৃহে অবস্থান করায় শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদের ক্রয় ক্ষমতা হ্রাস পেয়েছে, তাই কর্মহীন মানুষের জন্য সরকারের এই ওএমএস চাল বিতরণ কার্যক্রম চলমান থাকবে,আমরা বান্দরবানবাসীর জন্য বান্দরবানের ৯টি ওয়ার্ডে এই কার্যক্রম শুরু করেছি এবং এই কার্যক্রমে গরীব ও অসহায় ব্যক্তিরা ১০ টাকা দিয়ে প্রতি কেজি চাল পাবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions