শনিবার | ০৬ জুন, ২০২০

কলেজ ছাত্রলীগের উদ্যেগে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ৩১ মার্চ, ২০২০ ০৯:৪৬:১৬ | আপডেটঃ ০৫ জুন, ২০২০ ০৩:৪৪:৫৯  |  ৩৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারী কলেজ শাখার উদ্যোগে রাঙামাটি পৌর এলাকার কর্মহীন ও হত দরিদ্র ৫৭ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে।

বিশ্ব মহামারী নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙামাটি জেলার সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার ও সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর এর নির্দেশনা অনুযায়ী রাঙামাটি সরকারী কলেজ শাখা ও জেলা শাখার নেতৃবৃন্দ জনসচেতনতা মূলক কর্মসূচী নিরাপদ দূরত্ব বজায় রেখে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।

বর্তমান করোনা সংকটে কর্মহীন ও হত দরিদ্রদের স্বল্পদিনের আহার হিসেবে ত্রান বিতরন করে যাচ্ছে, আজ রাতে রাঙামাটি শহরের ঝুলক্যা পাহাড় ও ২নং পাথরঘাটায় হত দরিদ্রদের মাঝে  চাল ৩ কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ৫০০গ্রাম, তেল ৫০০ গ্রাম, ডাল ৫০০গ্রাম, সাবান ১টি করে সাবান বিতরণ করা হয়।

এতে কলেজ শাখার সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা, সহ সভাপতি নুর আলম, সহ সভাপতি  রুপন দাশ,  সাংগঠনিক সম্পাদক মিসকাতুর রহমানসহ অন্যান্য  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে ছাত্রলীগ নেতা সুলতান মাহমুদ বাপ্পা জানান, করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত অসহায়, দিন মজুর  ও দরিদ্র পরিবারের মাঝে তাদের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions