শনিবার | ০৬ জুন, ২০২০

বান্দরবানে পার্বত্য মন্ত্রণালয়ের উদ্যোগে অসহায়দের মধ্যে চাল বিতরণ

প্রকাশঃ ৩১ মার্চ, ২০২০ ০৫:৪০:৫৯ | আপডেটঃ ০৫ জুন, ২০২০ ০৬:২৪:১৫  |  ১৯১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

মঙ্গলবার সকালে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় পৌরসভার প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় পক্ষ  থেকে এই চাল বিতরণ কার্যক্রম শুরু করেন। এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডে ২ হাজার ৫শত পরিবারের মাঝে জনপ্রতি ৮ কেজি করে চাউল ঘরে ঘরে পৌঁছে দেয় পৌরসভা কর্তৃপক্ষ।

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী জানান ,করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের খাদ্য সুরক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে বান্দরবান পৌরসভাকে ২০ মেট্রিক টন চাউল বরাদ্ধ দেয়া হয়েছে এবং এই চাউল বান্দরবান পৌরসভার ৯ টি ওয়ার্ডে দুস্থ ও অসহায় পরিবারকে পৌঁছে দিচ্ছে পৌরসভার কাউন্সিলারগণ। পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী  আরো জানান, আমাদের পৌর কাউন্সিলররা এই দুর্যোগের সময় অসম্ভব কষ্ট করে যাচ্ছে এবং তারা গরীব ও দুস্থদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করে যাচ্ছে।

এদিকে পৌরসভার প্রাঙ্গনে গরীব ও অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করার সময় সাংবাদিকদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্য অঞ্চলে কেউ না খেয়ে থাকবে না, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে এবং করোনা মোকাবেলায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,বৈশ্বিক এই মহামারির সময় আমরা গরীব ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে ,প্রধানমন্ত্রীর নিদের্শনায় আমরা বাড়ী বাড়ী গিয়ে অসহায়দের খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা চালাচ্ছি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions