শনিবার | ০৬ জুন, ২০২০
করোনা ভাইরাস প্রতিরোধে

বান্দরবানে বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করলো বান্দরবান জেলা পরিষদ

প্রকাশঃ ২৯ মার্চ, ২০২০ ০৯:১৮:৫১ | আপডেটঃ ০৪ জুন, ২০২০ ০৭:৩১:১৯  |  ১৮১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা ভাইরাস প্রতিরোধে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

রোববার বিকালে বান্দরবান শহরের ট্রাফিক মোড় এলাকায় এই জীবণুনাশক স্প্রে ছিটানো কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় অন্যান্যদের আরো উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মং, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বান্দরবানের সহকারী পরিচালক মো. কামাল হোসেন ভূইয়া,সিনিয়র স্টেশন অফিসার সাকারিয়া হায়দার,স্টেশন অফিসার ইসমাইল হোসেনসহ প্রমুখ।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গাড়ীযোগে শহরের ট্রাফিক মোড় থেকে শুরু করে বান্দরবান বাজার,উজানী পাড়া,মধ্যম পাড়া,ফায়ার সার্ভিস এলাকা,ডিসি বাংলো এলাকা,কেয়াংভিটা,মেম্বার পাড়া,জর্জ কোর্ট এলাকা,হাফেজ ঘোনাসহ বিভিন্ন এলাকায় এই জীবণুনাশক স্প্রে ছিটানোর কার্যক্রম পরিচালনা করা হয়।

এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে শহরের বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে ছিটানোতে খুশি স্থানীয় বাসিন্দারা।

বান্দরবান পৌর এলাকার বাসিন্দা মো.কামাল হোসেন বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের এই ধরণের কার্যক্রমে আমরা খুশি এবং আমরা মনে করি এতে করে বান্দরবানের করোনা ভাইরাসের জীবণু  অনেকটাই ধ্বংস হবে তেমনি জেলার সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি পাবে ।
উজানী পাড়ার বাসীন্দা ক্যনু মং মারমা বলেন,জেলা পরিষের এই ধরণের কার্যক্রমে আমরা সত্যি অনেক আনন্দিত। দেশের এই সংকটাপন্ন সময় মানুষের বিপদের সময় সড়কে জীবণুনাশক স্প্রে করা অনেক জরুরী হয়েছিল,আজ সেই গুরুত্বপূর্ণ কাজটি পার্বত্য জেলা পরিষদের মধ্যমে বাস্তবায়িত হচ্ছে তাতে আমরা বান্দরবানবাসী অনেক উপকৃত হলাম ।

বান্দরবান শহরে স্প্রে ছিটানোর কথা জানতে চাইলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় আমরা বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছি, আজ বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতায় শহরের বিভিন্ন অলি-গলিতে জীবণুনাশক স্প্রে ছিটানো হচ্ছে। বান্দরবান পার্বত্য জেলাকে পরিষ্কার পরিছন্ন রাখতে জেলার ৭টি উপজেলায় আমাদের বিভিন্ন স্বেচ্ছাসেবকরা ও কাজ করে যাচ্ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions