শনিবার | ০৬ জুন, ২০২০

খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক

প্রকাশঃ ২৯ মার্চ, ২০২০ ০৬:৩৩:৫৪ | আপডেটঃ ০৫ জুন, ২০২০ ০১:২৪:০৮  |  ৩৪৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা’র মা উমাদিনী ত্রিপুরা (৯৬) রোববার সকাল ১০টার দিকে দীঘিনালাস্থ বাসভবনে বার্ধক্যজনিত কারণে পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী ও স্বজন রেখে গেছেন।

বিকেল চারটায় দীঘিনালার জামতলী এলাকায় পারিবারিক শ্মশানে তাঁর দাহক্রিয়া অনুষ্ঠানের কথা জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

তাঁর মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, রাঙামাটির সংসদ সদস্য ও আওয়ামীলীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার, পার্বত্য অঞ্চলের সংরক্ষিত নারী এমপি বাসন্তী চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা ও এ কে এম আলিম উল্লাহ, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পৌর সভার মেয়র মো: রফিকুল আলম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: কাশেম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মারমা উন্নয়ন সংসদ-এর কেন্দ্রীয় সভাপতি মংপ্রু চৌধুরী ও সা: সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর কেন্দ্রীয় সা: সম্পাদক অনন্ত ত্রিপুরা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি নুরুল আজম ও সা: সম্পাদক কানন আচার্য্য, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোলন-এর সভাপতি প্রদীপ চৌধুরী ও সা: সম্পাদক সাংবাদিক মুহাম্মদ আবু দাউদ পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions